রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

গাবতলী মহিলা কলেজ পরিদর্শন করলেন সাবেক এমপি লালু

আল আমিন মন্ডল (বগুড়া): গতকাল মঙ্গলবার (২০শে জুন-২৩) বগুড়ার গাবতলী মহিলা কলেজ পরিদর্শন করেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

এ উপলক্ষে কলেজ গভর্ণিং বর্ডির সভাপতি পৌর মেয়র সাইফুল ইসলামের সভাতিত্বে এবং অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বর্ডির সদস্য সাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, খন্দকার ফুয়াদ ওমান, শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, হাফিজুর রহমান, সুলতানা বিদৌরা, অভিভাবক সদস্য আব্দুল বারী, আনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন গাবতলী পৌর বিএনপির সভাপতি কায়দুজ্জোহা টিপু, সাধারণ সম্পাদক আব্দুর রহিম পিন্টু, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান আতিক, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম ও তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল কনক, অর্থ সম্পাদক প্রভাষক হামিদুল হক শিলু, প্রচার-প্রকাশনা সম্পাদক নাছির উদ্দিন বুলবুল, বিএনপি নেতা জিল্লুর রহমান, যুবদল নেতা আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, দৌলতজ্জামান, সেলিম, পলাশ, ছাত্রদল নেতা মমিন, শ্রমিকদল নেতা শফিকুল, আনিছার, মর্নিং সহ বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমূখ।

এরপূর্বে কলেজের প্রতিষ্ঠাতা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু অত্র কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের সঙ্গে মত-বিনিময় করেন। এছাড়াও কলেজ গভর্ণিং বর্ডির পক্ষে থেকে সাবেক এমপি লালু’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335